চাকরির খবর

পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২

পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২ প্রকাশিত হয়েছে। জেলাভিত্তিক নির্ধারিত তারিখে কনস্টেবল নিয়োগের বাছাই পরীক্ষা (শারীরিক পরীক্ষা, লিখিত পরীক্ষা ও অন্যান্য) অনুষ্ঠিত হবে।

পুলিশে কনস্টেবল পদে চাকরি ২০২২

নিয়োগদাতা প্রতিষ্ঠান :বাংলাদেশ পুলিশ
পদের নাম :ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)
পদের সংখ্যা :৪,০০০টি
আবেদনের তারিখ :১-২৮ ফেব্রুয়ারি ২০২২
শিক্ষাগত যোগ্যতা :এসএসসি বা সমমান
প্রার্থীর ধরণ :পুরুষ ও মহিলা (উভয়ক্ষেত্রে অবিবাহিত)
অনলাইনে আবেদনের ঠিকানা : http://police.teletalk.com.bd

কোন জেলায় কনস্টেবল নিয়োগ পরীক্ষা কবে

▇ ফরিদপুর, রাজবাড়ী, চাঁদপুর, খাগড়াছড়ি, নওগাঁ, পটুয়াখালী, খুলনা, ঝিনাইদহ, লালমনিরহাট ও ময়মনসিংহের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ৯ থেকে ১১ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।

▇ নরসিংদী, গাজীপুর, ফেনী, বান্দরবান, রাজশাহী, নাটোর, বাগেরহাট, রংপুর, ভোলা, সুনামগঞ্জ ও নেত্রকোনার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ১২ থেকে ১৪ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২০ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়।

▇ ঢাকা, টাঙ্গাইল, কুমিল্লা, রাঙামাটি, সিরাজগঞ্জ, দিনাজপুর, কুষ্টিয়া, মাগুরা, পিরোজপুর, সিলেট ও শেরপুরের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২০ থেকে ২২ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল সকাল ১০টায়।

▇ কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, কুড়িগ্রাম, বরিশাল ও মৌলভীবাজারের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২২ থেকে ২৪ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ২৯ মার্চ সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ৯ এপ্রিল সকাল ১০টায়।

▇ মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর, বরগুনা, চট্টগ্রাম, লক্ষ্মীপুর, গাইবান্ধা, পঞ্চগড়, সাতক্ষীরা, মেহেরপুর ও পাবনার প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২৭ থেকে ২৯ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ৮ এপ্রিল সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল সকাল ১০টায়।

▇ নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, নীলফামারী, ঠাকুরগাঁও, যশোর, নড়াইল, নোয়াখালী, বগুড়া, ঝালকাঠি, হবিগঞ্জ ও জামালপুরের প্রার্থীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাই ও ফিজিক্যাল এনডিউরেন্স টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ২৯ থেকে ৩১ মার্চ সকাল ৮টায়। লিখিত পরীক্ষা হবে ৮ এপ্রিল সকাল ১০টায়। মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা হবে ২০ এপ্রিল সকাল ১০টায়।

সতর্কতা

ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের ক্ষেত্রে কোনো প্রকার আর্থিক লেনদেনে জড়িত হলে গ্রেপ্তার ও নিয়োগ বাতিল করা হবে। আবেদনপত্রে কোনো মিথ্যা বা ভুল তথ্য দিলে প্রার্থী বাংলাদেশ পুলিশে নিয়োগের অযোগ্য বলে বিবেচিত হবেন।

Bangladesh Police Constable Job Circular 2022 : https://edudaily24.com/%e0%a6%95%e0%a6%a8%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%9f%e0%a7%87%e0%a6%ac%e0%a6%b2-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a7%8b%e0%a6%97-%e0%a7%a8%e0%a7%a6%e0%a7%a8%e0%a7%a8-pdf/

কনস্টেবল পদে অনলাইনে আবেদনের নিয়ম ২০২২ (ধাপে ধাপে) [ Video ]

Bangladesh Police Constable Job Circular 2022 : https://edudaily24.com/%e0%a6%95%e0%a6%a8%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%9f%e0%a7%87%e0%a6%ac%e0%a6%b2-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a7%8b%e0%a6%97-%e0%a7%a8%e0%a7%a6%e0%a7%a8%e0%a7%a8-pdf/

Rate this post

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page