চাকরির খবর

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২২ [ফায়ার ফাইটার, নার্সিং অ্যাটেনডেন্ট ও ডুবুরি]

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২২ (তারিখ ও সময়) ঘোষণা করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। ফায়ার ফাইটার (ফয়ারম্যান), নার্সিং অ্যাটেনডেন্ট ও ডুবুরি – এই ৩টি পদে আবেদনকারী প্রার্থীদের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, গত আগস্ট (২০২২) মাসে ৫৫০ জন ফায়ার ফাইটার (ফায়ারম্যান) ও ১৫০ জন‌ ড্রাইভার সহ মোট ৭২৫ জন নিয়োগের পৃথক বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। এসব নিয়োগ বিজ্ঞপ্তির পদগুলোর মধ্যে তিনটি পদের বাছাই পরীক্ষার তারিখ নির্ধারিত হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর-এর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩ পদের শারীরিক যোগ্যতা পরীক্ষা আগামী ৮ জানুয়ারি শুরু হবে। রাজধানীর পূর্বাচলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মাঠে শারীরিক যোগ্যতার পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রার্থীদের স্থায়ী ঠিকানার বিভাগ অনুযায়ী পরীক্ষা হবে। আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত চলবে এ পরীক্ষা।

পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত তথ্য প্রার্থীদের মুঠোফোনে খুদে বার্তার মাধ্যমে এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইট ও নোটিশ বোর্ডে জানানো হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র সঙ্গে আনতে হবে, মাস্ক পরে আসতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২ নোটিশ

ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২ ফায়ার ফাইটার, নার্সিং অ্যাটেনডেন্ট ও ডুবুরি - Fire service job exam date 2022 fire fighter, nursing attendant, duburi job exam circular 2022 http://www.fireservice.gov.bd
ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার তারিখ ২০২২ [ফায়ার ফাইটার, নার্সিং অ্যাটেনডেন্ট ও ডুবুরি]

Rate this post

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page