রাবি : 'এইচ' ইউনিটের ফলাফল প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অনার্স ‘এইচ’ ইউনিটের (প্রকৌশল অনুষদ) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।
ফলাফল পাওয়া যাবে ওয়েবসাইট (www.ru.ac.bd) ও রাবি’র প্রকৌশল অনুষদের নোটিশবোর্ডে।
জানা গেছে, এইচ ইউনিটে ভর্তি পরীক্ষায় পাস করেছে ২৫০০ জন। এদের মধ্যে মোট ১,৫০০ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। প্রকৌশল অনুষদের মোট আসন সংখ্যা ২৬৯টি।
এসব শিক্ষার্থীদের মধ্যে ১২ নভেম্বর বিজোড় এবং ১৩ নভেম্বর জোড় রোল নম্বরের শিক্ষার্থীদের সকাল ৮.৩০টা থেকে ১০.৩০টার মধ্যে সংশ্লিষ্ট বিভাগে ছবি সংবলিত এইচএসসির নিবন্ধনপত্র জমা দিতে হবে। সাক্ষাৎকার দুপুর ১.৩০টা পর্যন্ত নেয়া হবে।
সাক্ষাৎকারের স্থান: বিজোড় (এইচ-১০০২১-১৩১৯৭= ১৫০ জন), জোড় (এইচ-১০০০৪-১৩১১০= ১৫০ জন) ফলিত পদার্থ বিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগে। বিজোড় (এইচ-১৩২০৫-১৬৮৯৯= ১৫০ জন), জোড় (এইচ-১৩১২০-১৬১৫৮= ১৫০ জন) ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল বিভাগে। বিজোড় (এইচ-১৬৯৪৫-২০২৫৩= ১৫০ জন), জোড় (এইচ-১৬১৬৬-ঐ১৯৭৬৬= ১৫০ জন) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে।
বিজোড় (এইচ-২০২৫৭–ঐ২৪২৭৩= ১৫০ জন), জোড় (এইচ-১৯৭৯০-২৪৩৯৮= ১৫০ জন) ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে এবং বিজোড় (এইচ-২৪২৮৩-২৭৮৬১= ১৫০ জন), জোড় (এইচ-২৪৪১৮-২৮০০৬= ১৫০ জন) ম্যাটেরিয়ালস সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে।

Rate this post

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page