চাকরির খবর

রেলওয়ের চাকরির জন্য টাকা না দেয়ার অনুরোধ মন্ত্রণালয়ের

রেলওয়ের চাকরির জন্য টাকা না দেয়ার অনুরোধ করেছে রেলওয়ে মন্ত্রণালয়। সম্প্রতি নিয়োগ সংক্রান্ত সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে রেলওয়ে মন্ত্রণালয়। চাকরির জন্য কারো প্রলোভনে পড়ে চাকরি আর্থিক লেনদেন না করার কথা বলা হয়েছে এই বিজ্ঞপ্তিতে।

রেলপথ মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রেলপথ মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ রেলওয়ের চলমান নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ নিরপেক্ষভাবে ও স্বচ্ছতার সঙ্গে সম্পন্ন হচ্ছে। তাই চাকরিপ্রার্থীদের এ–সংক্রান্ত কোনো প্রলোভনে পড়ে আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিভিন্ন মাধ্যমে অর্থের বিনিময়ে চাকরি প্রদান করা হবে মর্মে নিয়োগ প্রার্থীদের প্রলোভন দেওয়ার অভিযোগ পাওয়া যাচ্ছে। কেউ এ ধরনের প্রলোভনের প্রস্তাব করলে মন্ত্রণালয়ে যোগাযোগ করতে বলা হয়েছে।

অভিযোগ জানানোর মুঠোফোন নম্বর ০১৭১১৫০৫৩১০, ০১৭১১৫০৫৩০৪, ০১৭১১৬৯১৬২৩)। ই-মেইল ঠিকানা:
ps2secretary@mor.gov.bd, admin1@mor.gov.bd, dsdev1@mor.gov.bd।

বর্তমানে রেলওয়েতে কয়েকটি নিয়োগ কার্যক্রম চলমান রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য সহকারী স্টেশনমাস্টার পদ ও পয়েন্টসম্যান পদ।

সহকারী স্টেশনমাস্টার পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ৩ হাজার ৬৩৫ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা আজ থেকে শুরু হয়েছে। পরীক্ষা চলবে ১৭ অক্টোবর পর্যন্ত।

পয়েন্টসম্যান পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৪ হাজার ৫৬ জন। তাঁদের মৌখিক পরীক্ষা শিগগির শুরু হবে।

বাংলাদেশ রেলওয়ের সতর্কতামূলক নোটিশ ২০২২ pdf download link : https://mor.gov.bd/sites/default/files/files/mor.portal.gov.bd/notices/dce203a1_d57f_4381_ae5e_3f2ef8b9e5ce/DOC_20220929_0001.pdf

Rate this post

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page